October 10, 2024, 11:12 pm

সংবাদ শিরোনাম
শ্রীমঙ্গলের রিসোর্ট থেকে অতিরিক্ত সচিবের মৃতদেহ উদ্ধার রংপুরে দলীয় পরিচয়ে নিয়োগ পাওয়া টিসিবি ডিলারদের অনেকেই পলাতক থাকায়,পণ্য বিক্রয়ে অচলাবস্থা নাটোরের বাগাতিপাড়ায় পানিতে ডুবে শিশুর মৃত্যু বাংলাদেশের আইন ও বিচার ব্যবস্থা সংশোধন করিতে হবে – পর্ব ৯ আসন্ন শারদীয়া দুর্গাপূজা শান্তি শৃঙ্খলা বজায় রাখার জন্য প্রশাসন ও জনগণের প্রীতি আহ্বান – পর্ব ৮ প্রশাসন সংস্থা ব্রিটিশ আইনের মাধ্যমে শাসন ব্যবস্থা চলতে পারে না-পর্ব ৭ মাতৃভূমির এক ইঞ্চি জমি ছাড় দেওয়া হবে না, পর্ব ৬ স্বাধীন সার্বভৌম মাতৃভূমি রক্ষা করতে হলে প্রতিটি ঘরে সেনাবাহিনী তৈরি করতে হবে(পর্ব-৫) আসন্ন শারদীয় দুর্গাপূজায় শান্তি শৃংখলা বজায় রাখার জন্য সকলকে সজাগ থাকার আহ্বান জামায়াত নেতা মাওলানা মমতাজ উদ্দিনের স্বাধীন সার্বভৌম মাতৃভূমিকে রক্ষা করতে হলে সশস্ত্র ট্রেনিং এর প্রয়োজন। বৈষম্য বিরোধী অভিভাবক ছাত্র শ্রমিক জনতা ঐক্য কমিটির (পর্ব- ৪)

প্রযোজক হচ্ছেন শ্রুতি হাসান

প্রযোজক হচ্ছেন শ্রুতি হাসান

ডিটেকটিভ বিনোদন ডেস্ক

তামিলের জনপ্রিয় অভিনেত্রী শ্রুতি হাসান নতুন পরিচয় হাজির হতে যাচ্ছেন। প্রথমবার সিনেমা নির্মাণ করতে যাচ্ছেন তিনি। ‘দ্য মসকিটো ফিলোসফি’ নামের তামিল একটি সিনেমার প্রযোজক হতে যাচ্ছেন ৩২ বছর বয়সী এই অভিনেত্রী। এটি পরিচালনা করবেন জয়প্রকাশ রাধাকৃষ্ণাণ। সিনেমাটি প্রসঙ্গে শ্রুতি হাসান বলেন, জয়প্রকাশের সর্বশেষ কাজ দেখে আমার মনে হয়েছে একসঙ্গে কাজ করার জন্য আমি সঠিক ব্যক্তিটিকে খুঁজে পেয়েছি। তার মধ্যে বিশেষ কিছু গুণ রয়েছে। এ ছাড়া তিনি খুব সাধারণ গল্পকে শৈল্পিকভাবে তুলে ধরতে পারেন। এমন একজনের সঙ্গে কাজ করাটা সত্যিই চমৎকার ব্যাপার, যার মধ্যে নতুন কিছু করার সাহস ও চ্যালেঞ্জ নেওয়ার আগ্রহ আছে।

জয়প্রকাশ বলেন, আমি সারিকা জির(শ্রুতি হাসানের মা) সঙ্গে কথা বলে জানতে পরলাম শ্রুতির প্রোডাকশন হাউজ সিনেমাটি প্রযোজনা করছে। এরপর আমরা একসঙ্গে ‘দ্য মসকিটো ফিলোসফি’কে এগিয়ে নিয়ে যেতে ও সারাবিশ্বের দর্শকদের কাছে সিনেমাটি উপহার দিতে কাজ শুরু করি। মজার ব্যাপার হচ্ছে পরিচালনার পাশাপাশি জয়প্রকাশকে সিনেমাটিতে অভিনয়ও করতে দেখা যাবে। সিনেমাটি মৌলিক গল্পে নির্মিত হবে। এর মূলগল্প তৈরি হলেও চিত্রনাট্য ও সংলাপ এখনো তৈরি হয়নি। শ্রুতি হাসান বর্তমানে নাম ঠিক না হওয়া একটি হিন্দি সিনেমায় অভিনয় করছেন। মহেশ মাঞ্জরেকার পরিচালিত সিনেমাটিতে তার বিপরীতে অভিনয় করছেন বিদ্যুৎ জামওয়াল।

Share Button

     এ জাতীয় আরো খবর